1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৮ অপরাহ্ন

নোরা ফাতেহি বাংলাদেশের অভিনেতাকে থাপ্পড় মেরেছিলেন!

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৪৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: নোরা ফাতেহিকে বাংলাদেশে আসা নিয়ে কম ঝক্কি পোহাতে হয়নি। অনেক জলঘোলা হওয়ার পর বাংলাদেশে এসেছিলেন তিনি। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় মঞ্চে পারফর্ম করার কথা থাকলেও সরকারি অনুমতি না থাকায় তিনি নাচতে পারেননি।

তবে এবার বাংলাদেশে শুটিং নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এই আইটেম ডান্সার। বাংলাদেশে শুটিং করার সময় সহ-অভিনেতাকে থাপ্পড় মেরেছিলেন বলিউড তারকা নোরা ফাতেহি। অভিনেত্রীর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

ভারতীয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ তে অতিথি হিসেবে এসে নোরা এ তথ্য প্রকাশ করেন। এসময় তিনি বলেন, ‘আমার কো আর্টিস্ট আমার সাথে খারাপ আচরণ করায় মেজাজ হারিয়ে থাপ্পড় লাগিয়ে দিই। সেই অভিনেতাও চুপ ছিলেন না। তিনিও পাল্টা থাপ্পড় দিয়ে জবাব দেন। এর পর আমি আবার তাকে থাপ্পড় মারলে সে আমার চুল টেনে ধরে’। এই ঘটনার পর পরিচালক এসে দুইজনকে থামায়।

নিজের নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। সেখানেই তিনি এই তথ্য ফাঁস করেন। তবে তিনি সেই সহশিল্পীর নাম প্রকাশ করেননি। কবে এই ঘটনা ঘটেছিল কিংবা যার সঙ্গে ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা নোরা প্রকাশ করেননি।

হিন্দির পাশাপাশি দক্ষিণ ভারতের ছবিতেও নোরাকে দেখা যাচ্ছে। তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতে তার উপস্থিতি নজর কাড়ছে। তবে কেবল বড় পর্দায় নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় নোরা। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অনেক রিয়ালিটি শোতেও তার পারফরম্যান্স নজরকাড়া।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :