1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

ঢাকা-গুয়াংজু রুটে সরাসরি ফ্লাইট চালু আজ

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১৬৮ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: করোনা নিয়ন্ত্রণে থাকায় দীর্ঘদিন পর আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) থেকে ঢাকা-গুয়াংজু রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট চালু হলো।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঢাকা-গুয়াংজু ফ্লাইটের উদ্বোধন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, বেশি সংখ্যক বাংলাদেশি ব্যবসায়ী গুয়াংজু যাতায়াত করেন। শিল্প সংশ্লিষ্ট হওয়ায় গুয়াংজু শহর গুরুত্বপূর্ণ। কোভিড পরিস্থিতি ভালো থাকলে চেন্নাই, মালদ্বীপে বিমানের ফ্লাইট চালু করা হবে।

এ সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তার সেবার মান উন্নত করেছে উল্লেখ করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান বলেন, ভবিষ্যতে ঢাকা-গুয়াংজু ফ্লাইট আরও বাড়ানো হবে।

প্রথমবারের মতো এ ফ্লাইটে ২৩৯ যাত্রী বহন করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বেলা ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে ফ্লাইট বিজি ৩৬৬ স্থানীয় সময় বিকেল ৪টা ৪৫ মিনিটে চীনের গুয়াংজু বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। ফিরতি ফ্লাইট বিজি ৩৬৭ ওইদিন গুয়াংজু বিমানবন্দর থেকে স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫মিনিটে উড্ডয়ন করে ঢাকায় পৌঁছবে রাত ৯টা ৩০ মিনিটে।

এ রুটের যাত্রীরা বিমানের যেকোনো সেলস সেন্টার থেকে ফ্লাইটের টিকিট কিনতে পারবেন। তবে আসার ক্ষেত্রে বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও টিকিট কিনতে পারবেন।

এছাড়া যাত্রীদের বাংলাদেশে অবস্থিত চীনা দূতাবাসের ওয়েবসাইট (http://bd.china-embassy.gov.cn/lsyw/lsxx/) ও বিমানের ওয়েবসাইটে প্রদত্ত (https://www.biman-airlines.com/travelAdvisory) হালনাগাদ ট্রাভেল অ্যাডভাইজরি অনুসরণ করার জন্য অনুরোধ করেছে বাংলাদেশ বিমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিমান মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বেবিচকের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহিদ হোসেন প্রমুখ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :