1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
অতিরিক্ত গরমে এড়িয়ে চলবেন যে সব খাবার ? প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন সিংগাইরে আনন্দটিভি প্রতিনিধিসহ দুজনের নামে চাঁদাবাজির মামলা সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৩ জন হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে চেয়ারম্যান পদে ৫ প্রতিদ্বন্দ্বী সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ মানিকগঞ্জে মটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এলজিইডির প্রকৌশলীর মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে

ঘন কুয়াশায় আরিচা-কাজিরহাট এবং পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৩২২ বার পড়েছেন

সাদেকুর রহমান, শিবালয় প্রতিনিধঃ ঘন কুয়াশার কারণে আরিচা-কাজিরহাট এবং পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দিয়েছেন কর্তৃপক্ষ।

শনিবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক শাহ মো. খালেদ নেওয়াজ বলেন, ‘ঘন কুয়াশায় ফেরির মার্কিং বাতির আলো চোখে পড়ছিলনা। দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এসময় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে চলাচলকারী দুটি ফেরি যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ পদ্মায় নোঙর করে রয়েছে।

তিনি বলেন, ‘নৌপথে দুর্ঘটনা এড়াতে রাত সাড়ে ৯টা থেকে ফেরি চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে। একই কারণে আরিচা-কাজিরহাট নৌরুটেও ফেরি চলাচল বন্ধ। কুয়াশার ঘনত্ব কেটে গেলে ফেরি চলাচল শুরু হবে। ‘দুই নৌরুটে আগত যানবাহনগুলো ঘাট এলাকায় সিরিয়ালে রাখা হয়েছে। ফেরি চলাচল শুরু হলে সিরিয়াল অনুযায়ী যানবাহনগুলো পারাপার করা হবে বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন

One response to “ঘন কুয়াশায় আরিচা-কাজিরহাট এবং পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :