1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

ওমর সানীর ‘চাপওয়ালা’ উদ্বোধন করবেন মৌসুমী !

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১৬৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: ‘দেশান্তর’ এবং ‘ভাঙন’ নিয়ে বেশ ফুরফুরে মেজাজে প্রভাবশালী অভিনেত্রী মৌসুমী। অবশ্য অভিনয়ে কম দেখা গেলেও সামাজিক দায়বদ্ধতা আর পারিবারিক ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। যদিও ব্যবসা দেখভাল করছেন তার স্বামী অভিনেতা ওমর সানী। সম্প্রতি এই অভিনেতার ‘বসন্ত বিকেল’ সিনেমাটি মুক্তি পায়। তার অভিনয় সমালোচকদের নজরে প্রশংসিত হয়। সব মিলিয়ে নতুন করে এই দম্পতি ব্যস্ত হচ্ছেন, তবে সিনেমা নয় রেস্টুরেন্ট ব্যবসায়!

জানা গেছে, ‘চাপওয়ালা রেস্টুরেন্টর দ্বিতীয় শাখা খুলছেন ওমর সানী। আগামী ২ ডিসেম্বর রাজধানীর আফতাব নগরীতে উদ্বোধন হবে নতুন এই ব্রাঞ্চের। এটি উদ্বোধন করবেন প্রিয়দর্শনী মৌসুমী।

এ প্রসঙ্গে ওমর সানী জানালেন, গত দুই মাস ধরে রেস্টুরেন্টটি ডেকোরেশন করছি। প্রাকৃতিক আবহ রাখতে আপনারা জানেন এফডিসি  থেকে একটি গাছ কিনেছি যেটা ঘূর্ণিঝড় ‘সিত্রাং’-এর কবলে পড়ের উপড়ে পড়েছিলো। সেটিকে ইন্টারিয়র ডেকোরেশনে ব্যবহার করা হয়েছে।

“কেবল ইন্টারিয়র ডেকোরেশান নয়, আমরা খাবারের মান দিয়েও কাস্টমারদের আশ্বস্ত করতে চাই। কারণ এখানে মৌসুমী বা আমার ইমেজ জড়িত। যে কারণে মানের প্রশ্নের আমরা আপোসহীন।”

তিনি জানান, মৌসুমী ছাড়াও আরো অনেক তারকারাই সেদিন উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, এর আগে, গত ১ জুলাই রাজধানীর গুলশানে ‘চাপওয়ালা’ নামে একটি রেস্তোরাঁ চালু করেন সানী-মৌসুমীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীন। এখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যায়। সঙ্গে লুচি, আলুর দম তো আছেই। এ ছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন ধরনের স্পেশাল খাবার পাওয়া যায় এই রেস্তোরাঁয়। শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় রেস্তোরাঁটির প্রচারণা করে আসছেন ওমর সানী।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :