1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

আসামে দু’দিনেই জিতলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১২৩ বার পড়েছেন
অনুর্ধ-১৬

অনলাইন স্পোর্টস ডেস্ক: তিনটি একদিনের ও দুটি তিনদিনের ম্যাচ খেলতে ২৫ জুলাই ভারতের আসাম রাজ্যে গিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। ভারতের গৌহাটিতে ২৭ জুলাই থেকে শুরু হয়েছিল প্রথম তিনদিনের ম্যাচটি। যা দুইদিনেই ১০ উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে বাংলাদেশের কিশোররা।

বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে আসাম অনূর্ধ্ব-১৬ দল আগে ব্যাট করতে নেমে মাত্র ৩৬.৩ ওভারে ৭৭ রানেই অলআউট হয়ে যায় প্রথম ইনিংসে। আসাম দলের একলাভিয়া শর্মা সর্বোচ্চ ২৫ রান করেন। ১২টি রান করেন প্রবল কালিতা। আর ১০টি রান আসে দেবরাজ শর্মার ব্যাট থেকে। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

বল হাতে বাংলাদেশের আল ফাহাদ ৭ ওভারে ১৭ রান দিয়ে ৪টি উইকেট নেন। ৩টি করে উইকেট নেন সাইক ইমতিয়াজ সিহাব ও সঞ্জিত মজুমদার।

জবাবে বাংলাদেশও সুবিধা করতে পারেনি। ২৭.২ ওভারে অলআউট হয় ১৫৭ রানে। লিড পায় ৮০ রানের। ব্যাট হাতে বাংলাদেশের মো. হাসানুজ্জামান ৬টি চার ও ৫ ছক্কায় সর্বোচ্চ ৬২ রান করেন। আব্দুল্লাহ ৭ চারে করেন ৪২ রান। ২৩টি রান আসে দেবাশীষ সরকারের ব্যাট থেকে।

বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি। তাদের মধ্যে ৪ জন আউট হয়েছেন শূন্যরানে। একজন অপরাজিত ছিলেন শূন্যরানে। বাকি দুজনের একজন ৮ ও অন্যজন ৪ রান করেন।

বল হাতে আসামের দ্যুতিময় নাথ ৪টি, মোতি ঠাকুর ৩টি ও একলাবিয়া শর্মা ২টি উইকেট নেন।

এরপর আসাম তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২৮.৪ ওভারে ৮০ রানে অলআউট হয়ে যায়। আসামের একলাভিয়া ২৮ ও প্রবল ১২ রান করেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

বল হাতে বাংলাদেশের সামিউন বসির রাতুল ৫.৪ ওভার বল করে ৮ রান দিয়ে ৪টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন সাদ ইসলাম রাজিন, সাইক ইমতিয়াজ সিহাব ও আজিজুল হাকিম তামিম।

১ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে জাওয়াদ আবরারের বাউন্ডারিতে ১০ উইকেটে জিতে যায় বাংলাদেশ।

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :