1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন

অবশেষে অভিনয়ে ফিরছেন বিন্দু

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৩৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: দীর্ঘ প্রায় আট বছর পর অভিনয়ে ফিরছেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আফসানা আরা বিন্দু। ২০১৪ সালে বিয়ের পরপরই অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন এই লাক্স তারকা। বিন্দুর বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তবে বিয়ের কয়েক বছর পরই বিন্দুর সংসারে বিচ্ছেদ হয়। যদিও এ নিয়ে কোনো মন্তব্য করেননি বিন্দু।

এদিকে চলতি বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব হয়েছেন এই অভিনেত্রী। সে সময়ই কাজে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন বিন্দু। অবশেষে অভিনয়ে ফিরছেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্রে অভিনয় করবেন বিন্দু। পর্দায় তার সঙ্গে থাকবেন আরিফিন শুভ। অনেক দিন পর কাজে ফেরা প্রসঙ্গে আফসানা আরা বিন্দু বলেন, ‘কাজটি ভালোভাবে শুরু করতে চাই। অনেক দিন পর কাজে ফিরছি, দর্শকের মাঝে কাজ দিয়ে পৌঁছাতে পারব ভেবে আবেগটাও অনেক বেশি কাজ করছে। এখন শুধু অপেক্ষা দর্শকের কাছে কাজটি পৌঁছানোর।’

৯০ মিনিটের এই সিনেমাটি প্রযোজনা করছে চরকি। রোমান্টিক ঘরানার এই সিনেমাটি আগামী বছর ভালোবাসা দিবসে মুক্তি পাবে। উল্লেখ্য, ২০০৬ সালে ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতায় রানার-আপ হয়েছিলেন আফসানা আরা বিন্দু। এরপর ‘দারুচিনি দ্বীপ’, ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ ও ‘এই তো প্রেম’ সিনেমায় অভিনয় করেছেন এই লাক্স সুন্দরী।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :